Makale, içeriğinde grand cortez resort hotel hakkında açıkça konuşacak. Cox Bazar Hotel near Sea Beach makalesinde hometown-inn.com ile grand cortez resort hotel’yi analiz edelim.

grand cortez resort hotel ile ilgili bilgileri en ayrıntılı şekilde Hotel Sea Crown Cox's Bazar – সমুদ্রের একদম কাছে

Videoyu buradan görüntüleyin

Bu HometownInn web sitesinde, kendiniz için daha yararlı verilere sahip olmak için grand cortez resort hotel dışında başka bilgiler ekleyebilirsiniz. Hometown Inn web sitesinde, sizin için her gün yeni ve doğru bilgileri her zaman güncelliyoruz, Sizin için en doğru değeri sunma arzusu ile, Kullanıcıların İnternet’e olabildiğince çabuk bilgi ekleyebilmelerine yardımcı olun.

Bazı açıklamalar konuyla ilgilidir grand cortez resort hotel

Hotel Sea Crown Cox’s Bazar – Harita Görünümü | Cox Bazar Hotel near Sea Beach Hotel Sea Crown, Sea Beach yakınında yer almaktadır ve 24 saat resepsiyon hizmeti sunmaktadır. Ücretsiz WiFi erişimi mevcuttur. Hotel Sea Crown’da bir bahçe bulacaksınız. Tesiste sunulan diğer imkanlar arasında ortak salon, tur masası ve bagaj muhafazası sayılabilir. Tesis ücretsiz otopark sunmaktadır. Misafirler, tesis bünyesindeki restoranda yemeklerini, barda ise serinletici alkollü ve alkolsüz içeceklerin tadını çıkarabilirler. 24 saat oda servisi mevcuttur. তিন তারকা মানের হোটেল সি ক্রাউন, এখানে থেকে কক্সবাজার সমুদ্র সৈকতের আনন্দকে উপভোগ করতে পারবেন ষোলআনা। কক্সবাজার হোটেলগুলোর মধ্যে এটাও সৈকতের সবথেকে কাছে অবস্থিত। হোটেল সি ক্রাউনের লবি থেকে নামলেই দেখতে পাবেন সমুদ্রকে। তুলনামুলক কম খরচে চোখের সামনে চব্বিশ ঘণ্টা সমুদ্রের দৃশ্য চাইলে সি ক্রাউন হতে পারে আপনার জন্য একটি উপযুক্ত থাকার জায়গা। Hotel Sea Crown Oda Kiralama ve Detayları kontrol etmek için, lütfen ziyaret ediniz – Hotel Sea Crown Adres: Hotel Sea Crown Marine Drive, Kolatali Beach Cox’s Bazar Rezervasyon için Rezervasyon Numarası‌‌ : +88018333331704-5 Hotel Sea Crown Facebook Sayfası: @Chol Jai – চল যাই | | Moshiur Monty #coxsbazar নোটঃ আমাদের এই ইউটিউব চ্যানেলে যত গুলো হোটেল এর আছে এর কোন কোন সম্পৃক্ত নই। আমরা সরাসরি সম্পৃক্ত নই। আমাদের চ্যানেল এর মার্কেটিং এবং জনসাধারণ এর সুবিধার্থে আমরা ট্যুর ভিডিও করার উদ্যোগ নেই। প্রতিটি হোটেল এর ভিডিও এর আমরা সরাসরি হোটেল কর্তিপক্ষ থেকে অনুমতি নিয়ে ভিডিও করেছি। হোটেল রুম এর রেন্ট হোটেল কর্তিপক্ষ আমাদের যা জানানো হয়েছে এবং ছাড় এর বিষয়ে বিষয়ে যে আমাদের দেয়া হয়েছে আমরা সে তথ্য ভিডিওতে বলেছি। আমরা আমাদের ভিডিওতে জানিয়েছি, যে ছাড় আমরা বলছি সে ছাড় সবসময় না থাকতে পারে, সময় এবং অবস্থা এর কারণে ছাড় কম বেশী হতে পারে। কোন রুম বুক করার জন্য আমাদের সাথে যোগাযোগ করতে আমরা মানা করেছি এবং আমাদের মাধ্যমে মাধ্যমে আমরা রুম বুক করে দেয়ার সার্ভিস দেই না। তাই রুম বুক করা, রুম এর সার্ভিস ভালো বা মন্দ বা হোটেল এর সাথে অর্থ আদান-প্রদান সংক্রান্ত কোন বিষয়ে আমরা দায়বদ্ধ নই। হোটেল এর ঠিকানা, ফোন নাম্বার – এসব তথ্য আমরা তাদের ফেসবুক পেজ থেকে নিয়ে আমাদের ভিডিও এর বিবরণে দিচ্ছি। কোন আর্থিক লেনদেন এর পূর্বে সকল তথ্য যাচাই করে নিবেন। আমরা মনে করি, আমাদের এই এই ট্যুর ভিডিও এর কারণে আমি সহজেই পারছেন এবং রুম কেমন ভাবে সাজানো আছে তা দেখতে পারছেন এতে বাঁচবে এবং হয়ত কিছু ক্ষেত্রে সুবিধ সুবিধা হবে। . . . Etiketler: otel deniz tacı, হোটেল সী ক্রাউন, ৪ স্টার মানের হোটেল, সী ক্রাউন, 5 yıldızlı otel cox bazar, কক্সবাজারে সী ভিউ হোটেল, deniz tacı odaları, কক্সবাজার হোটেল, কক্সবাজার হোটেল ভাড়া, কক্সবাজার হোটেল বুকিংা, জাজার হোটেলার কক্সবার otel, cox bazar otel fiyatı, cox’s bazar otel incelemesi, coxs bazar’da en iyi otel, deniz sahiline yakın cox’s bazar otel, cox’s bazar’da sahil oteli, cox’s bazar otel, cox’s bazar otel incelemesi, coxs bazar’da 5 yıldızlı otel, iyi otel cox’s bazar, .

SEE ALSO  Oylat Kaplıcaları | orman otel oylat ile ilgili en eksiksiz bilgiye genel bakış

grand cortez resort hotel konusuyla ilgili görüntüler

Hotel Sea Crown Cox's Bazar - সমুদ্রের একদম কাছে | Cox Bazar Hotel near Sea Beach
Hotel Sea Crown Cox's Bazar – সমুদ্রের একদম কাছে | Cox Bazar Hotel near Sea Beach

Görüntülediğiniz Hotel Sea Crown Cox's Bazar – সমুদ্রের একদম কাছে , Ardından, Hometown Inn ‘nin hemen her gün yayınladığı başka içerikleri arayabilirsiniz.

SEE ALSO  Elysium Hotel Taksim Istanbul | elysium styles hotel taksim hakkında en ayrıntılı bilgiyi sentezleyin

Daha fazla bilgi için burayı tıklayın

grand cortez resort hotel ile ilgili bazı öneriler

#Hotel #Sea #Crown #Cox39s #Bazar #সমদরর #একদম #কছ #Cox #Bazar #Hotel #Sea #Beach.

SEE ALSO  Как пройти на пляж BLUE PARADISE HOTEL SIDE, в турции с детьми Сиде | blue paradise side hotel ile ilgili tüm içerik yeni güncellendi

hotel sea crown,হোটেল সী ক্রাউন,৪ স্টার মানের হোটেল,সী ক্রাউন,5 star hotel cox bazar,কক্সবাজারে সী ভিউ হোটেল,sea crown rooms,কক্সবাজার হোটেল,কক্সবাজার হোটেল ভাড়া,কক্সবাজার হোটেল বুকিং,কক্সবাজার হোটেল রিভিউ,cox bazar hotel,cox bazar hotel price,cox bazar hotel review,best hotel in coxs bazar,cox’s bazar hotel near sea beach,seaside hotel in cox’s bazar,cox’s bazar hotel,cox’s bazar hotel review,5 star hotel in coxs bazar,good hotel in cox’s bazar.

Hotel Sea Crown Cox's Bazar – সমুদ্রের একদম কাছে | Cox Bazar Hotel near Sea Beach.

grand cortez resort hotel.

grand cortez resort hotel bilgisiyle Hometown Inn ‘ın size verdiği bilgiyle, size değerli olacağını umarak daha fazla bilgiye ve yeni bilgiye sahip olmanıza yardımcı olacağını umuyoruz.. HometownInn ‘nin grand cortez resort hotel içeriğini görüntülediğiniz için içtenlikle teşekkür ederiz.

  1. Mohd. Moinul Islam diyor ki:

    আপনার উপস্থাপনা ভালো তবে এটা পেইড রিভিউ মনে হচ্ছে। রিসিপশন লবি অনেক ছোট,নিম্নমানের ব্রেকফাস্ট, ছোট সাইজের রুম ইত্যাদি ইত্যাদি। দয়া করে নেগেটিভ বিষয়গুলোও রিভিউতে দিবেন। নিজের ভিডিওর ভিউ বাড়ানোর জন্য কোন বিষয় হাইড করবেন না। আপনার রিভিউ দেখে আমরা ত্রিশ জন যেয়ে ধোঁকা খেয়েছি যেটা আমার অন্য কমেন্টে দেওয়া আছে। ভালো থাকবেন, শুভ কামনা রইলো।

  2. Mohd. Moinul Islam diyor ki:

    বন্ধুবান্ধব ও পরিবারসহ বাচ্চাকাচ্চা নিয়ে আমরা ৩০ জন ০২/০৯/২০২২ তারিখ সকাল সাড়ে আটটার দিকে পৌছাই বিখ্যাত কক্সবাজারের কুখ্যাত স্বঘোষিত তথাকথিত থ্রিস্টার মানের হোটেল সী ক্রাউনে। Early Check In এর বিষয়ে আগে থেকে রিকোয়েস্ট করা ছিলো এবং তারা বলেছিলো রুম খালি থাকলে আমাদেরকে রুম সকালেই দিয়ে দেওয়া হবে। তারা তাদের কথা মোটামুটি রেখেছে। নয়টা রুমের মধ্যে ছয়টা রুম সকালেই দিতে পেরেছে এবং বাকি তিনটা রুম ঠিক বারোটার সময়ই দিয়েছে। বিভিন্ন পেইড রিভিউ ভিডিওতে দেখে আমরা রুম ঠিক করে মোটামুটি ধোকা খেয়েছি বলা যায়। একই সাইজের রুমে কাপল বেড ও দুইটা বেড দেওয়া ছিলো যা রুমের খালি স্পেসকে করেছে অপর্যাপ্ত। রুমের Interior বা Furniture খুবই সাধারণ মানের। বাথরুমের ফিটিংসও সেই মান্ধাতা আমলের। এরকম একটি হোটেল কিভাবে থ্রি স্টার দাবী করে কোনভাবেই বোধগম্য নয়। উল্লেখ্য এই হোটেলের রিসিপশন লবি খুবই ছোট আকারের, অপ্রতুল বসার ব্যবস্থা এবং যেখানে অপ্রতুল এসি। কিছুক্ষন বসে থাকলে সুস্থ মানুষ অসুস্থ হতে বাধ্য। পেইড রিভিউয়ে বড় আকারের লবি দেখে দয়া করে কেউ ধোকা খাবেন না প্লিজ।

    প্রথমদিন মোটামুটি ভালভাবেই কেটে গেল। পরদিন (০৩/০৯/২০২২) সকালে তাদের তথাকথিত উন্নতমানের ব্রেকফাস্টের স্বাদ নিতে রেস্টুরেন্টে গেলাম। খুবই সাধারন মানের বুফে ব্রেকফাস্ট ছিলো যা আরো ভাল মানের করা সম্ভব ছিলো কারন রুমের ভাড়া কিন্তু তারা যথেষ্ট নিয়েছে। সবচেয়ে ভয়ংকর বিষয় ছিলো ব্রেকফাস্টে তারা কোন মিনারেল ওয়াটার দেয়নি। সাধারণ ফিল্টারের পানি মিনারেল ওয়াটারের বোতলে ভরে সার্ভ করেছিলো। গ্রুপ মেম্বারদের একজন বিষয়টি তাদেরকে বললে তাদের রিপ্লাই ছিলো "ফ্রি নাস্তার সাথে এই পানিই দেওয়া হয়"। একটা তথাকথিত স্বঘোষিত থ্রীস্টার হোটেলের স্টাফ কতটা আনপ্রফেশনাল হলে এই ধরনের মন্তব্য করতে পারে আমাদের বোধগম্য নয়।

    আসল সমস্যা শুরু হলো ব্রেকফাস্টের পরপরই। ব্রেকফাস্টের কিছুক্ষন পরে রুমে এসেই একজনের বমি শুরু হলো এবং তার কিছুক্ষন পর আরেকজন, তার কিছুক্ষন পর আরেকজন এভাবে চলতে থাকলো। মোটামুটি রাত এগারোটা নাগাদ গ্রুপের ত্রিশ জনই বমি অথবা পেটের সমস্যায় আক্রান্ত হয়ে শয্যাশয়ী। বিষয়টি আমরা হোটেল কর্তৃপক্ষকে জানানোর পর তারা বিষয়টি একেবারেই আমলে না নিয়ে আমরা বাইরে কিছু খেয়েছি কিনা সেটা নিয়ে তর্কাতর্কি শুরু করেছিল। এতগুলো মানুষ অসুস্থ হওয়ার পরও এতটুকু সহানুভূতি বা দুঃখ প্রকাশ না করে তারা তাদের আত্মপক্ষ সমর্থনের চেষ্টা চালিয়ে যাচ্ছিলো। সবচেয়ে আশ্চর্যের বিষয় এতগুলো মানুষ অসুস্থ হওয়ার পর তারা একটু খবরো নেয়নি বা কোন প্রকার মেডিকেল সাপোর্টের ব্যবস্থা করেনি। গভীর রাতেও আমাদের অনেকের বমি হয়েছে ও আমরা নিজ দায়িত্বে নিজেদের চিকিৎসা ব্যবস্থা নিয়েছি।

    ০৩/০৯/২০২২ তারিখে আমাদের একটি রুম চেঞ্জের প্রয়োজন ছিলো। রুম চেঞ্জের সময়ে একজন বেলবয়কে লাগেজ অন্য রুমে নিয়ে যেতে বললে সে জানায় এটি সে করতে পারবেনা যা আমাদেরকে আরো বিস্মিত করে তোলে। মনে হয় যেন এই হোটেলের কর্মকর্তা কর্মচারী কেউ সার্ভিসের কোন তোয়াক্কা করেনা। ভাবখানা এমন যে "থাকলে থাকেন না থাকলে যান, আপনার মতো কাস্টমার না আসলে আমাদের বাল ছিড়া যাবে।" জ্বি, হোটেল কর্তৃপক্ষ আপনাদের জ্ঞাতার্থে বলছি আমাদের এই ত্রিশ জনের কেউই আপনাদের হোটেলের আঙ্গিনা আর কোনদিন মাড়াবেনা। আপনারা আপনাদের ধোঁকাবাজির ব্যবসা চালিয়ে যান। হাতে সময় ছিলোনা, থাকলে আপনাদেরকে একটু ভোক্তা অধিকারের আপ্যায়ন করিয়ে আসতাম।

    পরদিন (০৪/০৯/২০২২) সকালে অনেকেই আর তথাকথিত থ্রী স্টার মানের সী ক্রাউনের ফ্রী বুফে ব্রেকফাস্টের স্বাদ নিতে অনীহা প্রকাশ করেছিলো। তারপরও কেউ কেউ খুবই অল্প খাবার খুব ভয়ে ভয়ে খেয়েছে।

    আসার আগে আমরা যখন হোটেল লবিতে অপেক্ষা করছিলাম তখন মিরপুরের একটি গ্রুপ চেক আউট করছিলো। তাদের সাথে আলাপকালে জানতে পারি তারাও ২ তারিখে চেকইন করে ও তাদেরও ১৯ জন ৩ তারিখে বমি ও পেটের পিড়ায় আক্রান্ত হয়।

    গ্রুপের সকলেই অসুস্থ হয়ে যাওয়ার কারনে আমাদের টেকনাফ, হিমছড়ি, পাটুয়ারটেক ও আশেপাশের স্পট গুলোর কোনটাই ঘোরা হয়নি ও আমাদের সফরসুচী সংক্ষিপ্ত করে আমরা ফিরে আসি।

    সকলের প্রতি অনুরোধ রইলো সী ক্রাউনে উঠলে অবশ্যই নিজ দায়িত্বে উঠবেন। ইউটিউবের পেইড রিভিউ দেখে ধোঁকা খাবেন না আশাকরি।

  3. Masum Billah diyor ki:

    ভাইয়া… Supreme couple bedroom কত নাম্বার রুমটা sea view এর জন্য সবথেকে ভালো হবে । ঘুম নাম্বার টা জানাবেন কাইন্ডলি..

  4. Triple S Travelers diyor ki:

    আপনার উপস্থাপন অসাধারণ। আমার কাছে অনেক ভালো লাগে আপনার ভিডিওগুলো। কক্সবাজার এখানে ভিন্নভাবে দেখলাম যা সত্যি অনেক ভালো লেগেছে।

Bir cevap yazın

E-posta hesabınız yayımlanmayacak.